আমাদের সম্পর্কে

প্রকৃতির মাঝেই লুকিয়ে আছে নিরাময়ের সকল উপাদান। তাই সুস্থতা ও প্রশান্তির আরেক নাম প্রকৃতি। প্রকৃতির সাথে নিজেকে একাত্ম করুন, প্রাকৃতিক নিয়মেই আপনি সুস্থ থাকবেন প্রশান্ত থাকবেন। প্রকৃতির মাঝে ছড়িয়ে থাকা এই অসংখ্য উপাদান আর তার শক্তিকে কাজে লাগিয়ে সৃষ্টির আদি থেকে এখনো পর্যন্ত মানুষ সুস্থতার যে উপায়গুলি মানব কল্যানে ব্যবহার করতে সক্ষম হয়েছে সেসব তথ্য উপাত্তকে গুছিয়ে নতুন আঙ্গিকে আপনাদের সামনে উপস্থাপন করাই আমাদের লক্ষ্য এবং উদ্দেশ্য।

বর্তমান তথ্য প্রযুক্তির কল্যানে যে কোন বিষয়ে মানুষের জানার পরিধি দিন দিন ব্যাপ্তি লাভ করছে। সর্ব-সাধারনের কাছে বিশ্ব এখন হাতের মুটোয়। তারই ধারাবাহিকতায় বিশেষ করে বাংলা ভাষায় স্বাস্থ্য বিষয়ক তথ্যের অনুসন্ধানী মানুষের সংখ্যাও দিন দিন বেড়ে চলেছে।

স্বাস্থ্য তথ্যের মহাসাগর থেকে আমরা আপনাদের সামনে খুবই পরিচ্ছন্ন এবং গুছানো উপায়ে প্রাকৃতিক স্বাস্থ্য বিষয়ক গুরুত্বপুর্ণ সব তথ্য নিয়মিতভাবে milhomeo.com এর মাধ্যমে আপনাদের কাছে পৌঁছে দেয়াই আমাদের মূল লক্ষ্য।

দেহ এবং মনকে সুস্থ এবং কর্মক্ষম রাখতে প্রাকৃতিক উপায়ে সুস্থ থাকার মৌলিক নীতিসমুহ মেনে চলার গুরুত্ব আজ উন্নত বিশ্বের স্বাস্থ্য গবেষকগণ খুবই গুরুত্ব সহকারে বিবেচনা করছেন। সেই সাথে পার্শ্ব-প্রতিক্রিয়া বিহীন চিকিৎসা পদ্ধতি সমুহ গ্রহন করে নানান শারীরিক জটিলতা থেকে নিজেকে রক্ষা করা যায়। যে সকল প্রাকৃতিক চিকিৎসা পদ্ধতি সমুহ প্রাচীনকাল থেকে যুগ যুগ ধরে মানব কল্যানে উদ্ভাবিত হয়ে এসেছে এবং এসব চিকিৎসা গ্রহণ করে অতীত এবং বর্তমানে মানুষ উপকৃত হয়েছে এবং হচ্ছে, বর্তমান সময়ে এসেও এ সকল চিকিৎসা পদ্ধতির গ্রহনযোগ্যতা এবং কদর দিন দিন বেড়েই চলেছে।

সময়ের সাথে বাংলা ভাষায় স্বাস্থ্য তথ্য মান সম্মত এবং তথ্য সমৃদ্ধ স্বাস্থ্য ব্লগের সংখ্যা তুলনামূলক কম। তাই আমাদের আন্তরিক প্রচেষ্টা থাকবে যেন milhomeo.com সাইটটি আপনাদের চাহিদা মেটাতে সক্ষম হয়।

আপনাদের যে কোন মূল্যবান মতামত এবং গঠনমূলক সমালোচনা আমাদের সামনে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করবে নিঃসন্দেহে।